দুর্ঘটনাবাংলাদেশরাজধানী

ডিএনএ টেস্ট করে মিলল দোলার লাশ

অলৌকিক কিছুর অপেক্ষা করেছিলেন দোলার বাবা দ‌লিলুর রহমান। কিন্তু সেটি ঘটল না। দোলার লাশ শনাক্ত হ‌লো। আজ মঙ্গলবার বেলা দেড়টার দি‌কে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ম‌র্গ থেকে মেয়ের লাশ নিতে আসেন দলিলুর রহমান।

গত ২০ ফেব্রুয়ারি শিল্পকলা অ্যাকাডেমিতে কবিতা আবৃত্তির অনুষ্ঠান শে‌ষে বা‌ড়ি ফিরছিলেন বাংলা‌দেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের আইন বিভাগের ছাত্রী দোলা । কিন্তু চকবাজারের চুড়িহাট্টার অগ্নিকাণ্ডের ঘটনায় তাঁর আর বাড়ি ফেরা হয়‌নি। এর পর থেকে মেয়ের সন্ধানে ছিলেন দলিলুর রহমান। অপেক্ষায় ছিলেন তিনি, হয়তো মেয়েকে সুস্থ অবস্থায় ফিরে পাবেন।

ঢাকা মেডিকেল ক‌লেজ মর্গ সংলগ্ন কক্ষ থে‌কে স্বজনদের নমুনা সংগ্রহ করা হ‌য়ে‌ছিল পু‌ড়ে অঙ্গার হওয়া মৃতদেহগুলো শনাক্তের জন্য। এ কারণে দলিলুর রহমানের মনে শঙ্কাও ছিল। তাই সিআইডির কাছে তিনি ডিএনএ নমুনা দি‌য়ে গি‌য়ে‌ছি‌লেন। সেই নমুনা মি‌লেছে। নমুনা মেলার পরই আজ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে আসতে বলা হয় দলিলুর রহমানকে। নিজের ছোট মে‌য়ে‌টি‌কে স‌ঙ্গে ক‌রে দোলার লাশ বুঝে নি‌তে আসেন তি‌নি। আনুষ্ঠানিকতা শে‌ষে এখান থে‌কেই দোলার লাশ হস্তান্তরের কথা র‌য়ে‌ছে।

দোলা ছাড়াও যা‌দের মৃত‌দেহ আজ শনাক্ত হওয়ার খবর জানা গে‌ছে, তাঁরা হ‌লেন হাজী ইসমাঈল, মো. মোস্তফা, মো. ফায়সাল ও রেণু আক্তার। গত সপ্তাহে ১১ টি লাশের পরিচয় শনাক্ত হয়। বা‌কি ছিল পাঁচ‌টি মৃতদেহ ও এক‌টি হাত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Blocker Detected

Please Remove your browser ads blocker