দুর্ঘটনাবাংলাদেশরাজধানী

দাওয়াত খেতে গিয়ে ফিরলেন লাশ হয়ে

ভোলায় বেয়াইয়ের বাড়ি দাওয়াত খেয়ে বাড়ি ফেরার সময় একটি যাত্রীবাহী বাসের চাপায় জীবন কবিরাজ (৫৫) নামে একজন নিহত হয়েছেন।

এ ঘটনায় নিহতের নাতনি (২) আহত হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে ভোলার বোরহনউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত শিশুটিকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। নিহত জীবন কবিরাজ বোরহানউদ্দিন উপজেলার চকডোষ গ্রামের বাসিন্দা। আহত শিশুর নাম জানা যায়নি। তবে তার বাবার নাম খোকন বিশ্বাস বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, দুই মাস আগে জীবন কবিরাজের বড় ভাইয়ের ছেলে ঝন্টুর সঙ্গে একই গ্রামের ঝুনা ডাক্তারের মেয়ের বিয়ে হয়। গ্রামের নিয়ম অনুযায়ী বিয়ের পর বেয়াইদের দাওয়াত করে খাওয়াতে হয়। সোমবার ভাইয়ের ছেলের শ্বশুরবাড়িতে দাওয়াত ছিল তার। দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলেন জীবন কবিরাজ। বাড়ির সামনের সড়ক পার হওয়ার সময় ভোলা থেকে চরফ্যাশনগামী একটি যাত্রীবাহী বাসের চাপায় পড়ে জীবন কবিরাজ ও তার নাতনি আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান জীবন। আহত তার নাতনিকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বোরহানউদ্দিন থানা পুলিশের ওসি অসীম কুমার শিকদার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাস ও চালককে আটকের চেষ্টা চলছে। নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার ও আহত শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Blocker Detected

Please Remove your browser ads blocker