বিনোদন

প্রথম প্রেমের কথা প্রকাশ করলেন পপি

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা জাহান পপি। তার গ্ল্যামারে পাগল কোটি তরুণ হৃদয়। নিজের অভিনয় দিয়ে ধরে রেখেছেন জনপ্রিয়তা। সিনেমা দর্শকদের দিয়েছেন ব্যবসা সফল অনেক ছবি।

অভিনয়ে ব্যস্ততা ও ব্যক্তিগত কারণে এখনও বিয়েটা করা হয়নি এ নায়িকার।

সম্প্রতি পপি বিডি২৪লাইভকে জানিয়েছেন, তিনি চলতি বছরে বিয়ে করবেন। যদিও সেটা পারিবারিক ভাবে। পপি বলেছিলেন, পারিবারিক ভাবে পাত্র দেখা হচ্ছে ব্যাটে বলে মিলে গেলে বিয়ে করে ফেলবো।

এখন নতুন খবর হচ্ছে, এই নায়িকা প্রথম প্রেমের প্রস্তাব পান পঞ্চম শ্রেণিতে পড়ার সময়। স্কুলে যাওয়ার সময় এই প্রস্তাব দেন গ্রামের এক যুবক।

এ বিষয়ে পপি বলেন, ‘একদিন স্কুলে যাওয়ার পথে একটি ছেলে হুট করে আমার পথ আটকে দেয়। হাতে একটি চিঠি নিয়ে, সে ছেলেটি আমাকে প্রেমের প্রস্তাব দেয়। এমন পরিস্থিতিতে আমি কখনও পড়িনি। তাই অনেকটা মূর্তির মতো দাঁড়িয়ে ছিলাম। এর পর ছেলেটি আমার হাতে সে চিঠিটা পুরে দিয়ে উত্তরের অপেক্ষায় থাকে। ফেরার পথে আমি যেন এর উত্তর দিই, বলে ছেলেটি সেখান থেকে চলে যায়।’

আচমকা প্রেম প্রস্তাব পেয়ে অবাক হন এ নায়িকা। কিছুক্ষণ সেখানেই দাঁড়িয়ে থাকেন। এর পর কান্না শুরু করেন। কাঁদতে কাঁদতে ক্লাসে ডুকেন। ক্লাসের বান্ধবীরাও জানতে চায়, কি হয়েছে? কান্নার কারণে কিছুই বলতে পারছিলেন না পপি।

শিক্ষকরাও ছুটে আসেন। জানতে চায় কি হয়েছে? পুরো ঘটনাটা তাদের জানালেন পপি। স্কুল ছুটির পর পপি একা বাসায় ফেরার পথে পথ আটকায় ওই ছেলে। পর দিন শিক্ষকরা বাসায় পৌঁছে দেয় পপিকে। এদিন ওই যুবক ফের প্রেম প্রস্তাবের উত্তরের আশায় পথ আটকায়। তখন পপির শিক্ষক, বাবা, মা সবাই যুবকটিকে ঘিরে ফেলে। বিচারে ছেলেটির চুল কেটে দেয়া হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Blocker Detected

Please Remove your browser ads blocker