খেলাধুলা

রাতে মুখোমুখি হবে হায়দরাবাদ ও পাঞ্জাব; দুই দলের সম্ভাব্য একাদশরাতে মুখোমুখি হবে হায়দরাবাদ ও পাঞ্জাব; দুই দলের সম্ভাব্য একাদশ

আইপিএলে দিনের একমাত্র ম্যাচে রাতে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ ও কিংস ইলেভেন পাঞ্জাব। চলতি আসরে পাঁচ ম্যাচে ৩টি জয় ও ২টি হারে ৬ পয়েন্ট নিয়ে তিনে হায়দরাবাদ ও ছয়ে অবস্থান করছে পাঞ্জাব।

পাঞ্জাব ক্রিকেট সংস্থা আইএস বিন্দ্রা স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় মাঠে নামবে দিল্লি ও পাঞ্জাব। এ ম্যাচ মাঠ থেকে সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন, স্টার স্পোর্টস ২।

এদিকে দুর্দান্ত ফর্মে রয়েছেন পাঞ্জাবের স্যাম কারেন। হ্যাটট্রিকও করেছেন এই পেসার। আবারও মাঠের বাইরে থাকবে আফগানের স্পিনার মুজিব উর রহমান। হায়দরাবাদের ব্যাটিং লাইন ধসিয়ে দিতে একাদশে জায়গা পাবেন মুরুগান অশ্বিন।

অপরদিকে মুম্বাইয়ে আলজারি জোসেফ ঝড়ে উড়ে যায় হায়দরাবাদের ব্যাটিং লাইন আপ। তবে এই হারে একাদশ পরিবর্তন করতে চান না কোচ টম মুডি। নিয়মিত অধিনায়ক উইলিয়ামসনের ফিটনেস সমস্যা রয়েছে। তাই পাঞ্জাবের বিপক্ষে একই একাদশ নিয়ে মাঠে নামবে তারা।

কিংস ইলেভেন পাঞ্জাবের সম্ভাব্য একাদশঃ ক্রিস গেইল, লোকেশ রাহুল, মায়াঙ্ক আগরওয়াল, সরফরাজ খান, ডেভিড মিলার, মনদীপ সিংহ, আন্দ্রে ট্রাই, রবিচন্দ্রন অশ্বিন (অধিনায়ক), মোহাম্মদ সামি, স্যাম কারেন, ও মুরুগান অশ্বিন।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশঃ ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারষ্টো, মাণীশ পাণ্ডে, দীপক হুদা, ইউসুফ পাঠান, বিজয় শঙ্কর, মোহাম্মদ নবী, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কউল, সন্দীপ শর্মা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Blocker Detected

Please Remove your browser ads blocker